রাজবাড়ীতে সন্ত্রাসী হামলায় হাসপাতালে ইউপি চেয়ারম্যান, মামলা তুলে নেয়ার হুমকি আসামীদের

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখ ও তার পরিবারের সদস্যদেরকে কুপিয়ে জখমের ঘটনায় দায়েরকৃত মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি দিচ্ছে আসামীরা।
শনিবার দুপুরে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর গ্রামে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ইউপি চেয়ারম্যানের পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের ভাই জাকির শেখ ও আব্দুল বারেক শেখ বক্তব্য রাখেন।
এ সময় তার বাবা আব্দুল কুদ্দুস শেখ ও চাচা বিল্লাল শেখসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদেরদের উদ্দেশ্যে ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের ভাই জাকির শেখ বলেন, ঈদুল আজহা উপলক্ষ্যে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে অস্থায়ী পশুর হাট বসানো হয়। এ পশুর হাটের আয় থেকে স্থানীয় প্রভাবশালী প্রবাসী আকবর খান আমার ভাই ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের কাছে ৫লক্ষ টাকা চাঁদা দাবী করে। এতে অস্বীকার করায় তার সাথে আমার ভাইয়ের দ্বন্দ্ব তৈরি হয়। এ দ্বন্দ্বের জেরে ১৮জুন রাত ১০ টার দিকে চেয়ারম্যানকে ফোন করে গালিগালাজ করার পাশাপাশি হুমকি দেন আকবর খান। পরে রাত সাড়ে ১১ টার দিকে আকবর খানের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জনের একদল সন্ত্রাসী আমাদের বাড়িতে এসে হামলা চালায়। এসময় তারা আমার ভাই দেলোয়ার শেখ, তার ছেলে রুহান শেখ, ভাই হাসান শেখ ও বোন রোজিনাকে কুপিয়ে জখম করে।


জাকির শেখ বলেন, এ ঘটনায় ২০জনের নাম উল্লেখ করে রাজবাড়ী থানায় মামলা করা হলেও এখন পর্যন্ত পুলিশ একজন আসামীকেও গ্রেফতার করেনি।
তিনি বলেন, সন্ত্রাসীদের হামলার ঘটনাটি আমাদের বাড়ির সামনে ও বাজারে সিসি টিভিতে ধারণ হয়। ধারণকৃত সিসি টিভির ফুটেজে স্পষ্টভাবে হামলাকারীদের দেখা যাচ্ছে। কিন্তু তারপরেও পুলিশ রহস্যজনক ভূমিকা পালন করছে।

জাকির শেখ বলেন, পুলিশ আসামীদের গ্রেফতার না করায় তারা আমাদের মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি দিচ্ছে। তাদের ভয়ে আমরা আতঙ্কে দিন কাটাচ্ছি।

+ There are no comments

Add yours