সুনামগঞ্জে আগুনেপুড়ে একই পরিবারের ৬ জনের ভয়াবহ মৃত্যু

সুনামগঞ্জের আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে আগুন লাগার ঘটনায় একই পরিবারের ছয়জনের মৃত্যু হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে, ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সীমেরখাল গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

সুনামগঞ্জের পুলিশ সুপার আ.ফ.ম আনোয়ার হোসেন এ ঘটনায় ছয়জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

নিহতদের মধ্যে ছিলেন আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা এমারুল (৪০), তার স্ত্রী পলি আক্তার (৩৫), বড় ছেলে পলাশ (১২), ছোট ছেলে ফরহাদ (১০), মেয়ে ফাতেমা, এবং ছোট ছেলে ওমর ফারুক।

জয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জয় চৌধুরী জানান, যেখানে আগুন লেগেছে সেটি হাওরের একটি দুর্গম এলাকা। রাত ১২টার দিকে হঠাৎ ঘরে আগুন লাগার সংবাদ পাওয়া যায়। আগুন লাগার পর এলাকাবাসী বালতি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও সফল হয়নি।

তিনি আরও জানান, আগুন লাগার সময় ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল, ফলে কেউ বাইরে বের হতে পারেনি। আগুনে পুড়ে পুরো পরিবারের ছয়জনই প্রাণ হারিয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন, ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ এবং ধর্মপাশা থানার ওসি এনামুল হক।

+ There are no comments

Add yours