গোয়ালন্দে মাটিবাহী ট্রাকের চাপায় আপন দুই ভাই নিহত

রাজবাড়ীর গোয়ালন্দে মাটিবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আপন দুই ভাই নিহত হয়েছেন। বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মকবুলের দোকান এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

নিহতদের প্রতিবেশী ফরহাদ শেখ জানান, বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল মোকছেদ আলী সরদারের মেঝ ছেলে সামিউল ইসলাম শামীমের। আর শুক্রবার বিয়ের দিন ধার্য্য ছিল ছোট ছেলে সাইফুল ইসলাম সুমনের। বুধবার সন্ধ্যায় তাদের গায়ে হলুদের অনুষ্ঠান হয়। ছোট দুই ভাইয়ের বিয়েতে যোগ দিতে বুধবার রাতে ঢাকা থেকে বাড়ি আসছিলেন গার্মেন্টস কর্মী বড় ভাই মনিরুল ইসলাম মমিন। নিজের গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ভাইকে মোটরসাইকেল নিয়ে এগিয়ে আনতে গোয়ালন্দ বাসস্ট্যান্ডে যান সুমন। মকবুলের দোকান এলাকায় এলে মাটিবাহী ড্রাম ট্রাকের চাপায় প্রাণ যায় দুই ভাইয়েরই।

রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’

+ There are no comments

Add yours